Daily Sunshine

নির্বাচনকে সামনে রেখে পৌরবাসির কাছে মুক্তারের আরজি

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : আসছে বাঘা উপজেলার আড়ানী পৌর সভা নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে পৌর বাসির কাছে অসমাপ্ত উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে আবারও বিজয়ী করার প্রত্যাশা ব্যাক্ত করেছেন মেয়র মুক্তার আলী। সেই সাথে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি হয়েছেন। মঙ্গলবার মুক্তার আলী তাঁর ফেসবুক পেজে এ আহবান জানান।

তিনি লিখেছেন, প্রিয় আড়ানীবাসি জনসেবা করতে গিয়ে আমি যদি কারো সঙ্গে এবং আমার আওয়ামীলীগ নেতৃবৃন্দের সঙ্গে কোন সময় উন্নয়নের লক্ষ্যে কারো মনে দুঃখ দিয়ে থাকি তাহলে আপনাদের কাছে ক্ষমা প্রার্থী। কারণ সরকার আমাকে আড়ানী পৌরসভার উন্নয়নের স্বার্থে অনেকগুলো প্রকল্প দিয়েছেন । আশা করি এই উন্নয়ন থেকে আপনারা আমাকে বঞ্চিত করবেন না।

তিনি আরো লিখেছেন, আপনারা বিবেচনা করে দেখেন আড়ানীকে দুর্নীতি ও চাঁদা মুক্ত করতে পেরেছি কি না ? সাধারণ মানুষ ও ব্যবসায়ী ভাইদের সুস্থ ও সুন্দর ভাবে ব্যবসা করে জীবন জিবিকার পথ প্রসস্ত করেছি কি না ? তাই দল-মত-নির্বিশেষে আপনারা আর একটিবার আমাকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন বলে আমি আশাবাদী।

এ জন্য তিনি মেহনতি মানুষের প্রানপ্রিয় নেতা ও চারঘাট-বাঘার অভিভাবক এর নিকট নৌকার টিকিট প্রত্যাশা করেছেন। তাঁর এই ফেসবুক লিখনিতে ইতি বাচক সাড়া দিয়েছে অনেকে।

সানশাইন/০৮ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ০৮
১৮:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত