Daily Sunshine

রাজশাহীতে বৃদ্ধার হাত-পা বাধা লাশ উদ্ধার, বৃদ্ধ আটক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে শয়ন কক্ষ থেকে হাত-পা ও মুখ বাধা নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহত নারীর নাম রেহেনা বেগম (৬০)। তিনি উপজেলার অনুপমপুর গ্রামের বেলাল হোসেনের (৭৫) স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বেলাল হোসেনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। শয়ন কক্ষে হাত-পা ও মুখ বাধা অবস্থায় তার লাশ পাওয়া গেছে।

ওসি বলেন, বেল্লাল ও তার স্ত্রী রেহেনা বেগম সোমবার দিনগত রাত্রিতে খাবার শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়। মঙ্গলবার সকালে বেল্লাল চিৎকার দিয়ে বলে কে বা কাহারা আমার স্ত্রীকে মেরে ফেলেছে। তার চিৎকারে প্রতিবেশীরা এসে তার শয়ন কক্ষে খাটের উপর মশারী টাঙ্গানো অবস্থায় হাত-পা ও মুখ বাধা লাশ পড়ে থাকতে দেখে।

সমিত কুমার কুন্ডু বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করে। তবে কথা-বার্তায় সন্দেহ হওয়ায় ওই নারীর বৃদ্ধ স্বামীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

সানশাইন/০৮ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ০৮
১৮:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত