Daily Sunshine

পুঠিয়ায় মা হলেন প্রতিবন্ধী তরুণী, বাবা হয়নি কেউ

Share

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় প্রতিবন্ধী তরুণীর কোলে কন্যা সস্তান, পিতৃ পরিচয় নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, উপজেলার ফুলবাড়ি গ্রামের দিনমজুরের বুদ্ধি প্রতিবন্ধী তরুণী গত ১২ জুলাই রবিবার রামেক হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেয়। এর পর থেকে কন্যা সন্তানের পিতৃ পরিচয় নিয়ে গুঞ্জন শুরু হয়। ভুক্তভোগি তরুণীর পরিবারের অভিযোগ, উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নন্দনপুর গ্রামের আবুল কালামের পুত্র সোহেল রানা (৩০) বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে বিয়ের প্রলভোন দেখিয়ে শারিরিক সম্পর্ক গড়ে তুলে। এতে বুদ্ধি প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্বা হয়ে পড়ে।

বিষয়টি জানাজানি হলে এলাকায় একাধিকবার সালিশ বৈধকে সমাধান করার চেষ্টা চালানো হয়। এতে অভিযুক্ত সোহেল রানার পরিবার প্রতিবন্ধী তরুণীকে বিয়ে করতে রাজি না হওয়ায় গত ৯ জানুয়ারি বৃহস্পতিবার প্রতিবন্ধীর পিতা পুঠিয়া থানায় অভিযোগ দিলে পুঠিয়া থানা পুলিশ অভিযুক্ত সোহেল রানাকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

এবিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, প্রতিবন্ধী তরুণীর পিতার অভিযোগের ভিত্তিতে সোহেল রানাকে আটক করা হয়। প্রতিবন্ধীর কন্যা সন্তানের পিতৃপরিচয় ডিএনএ পরীক্ষার করলে আসল পিতৃপরিচয় পাওয়া যাবে বলে তিনি জানান।

সানশাইন/০৭ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ০৭
১৮:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত