Daily Sunshine

করোনায় আক্রান্ত রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা

Share

স্টাফ রিপোর্টার : করোনায় আক্রান্ত হয়েছেন রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম। করোনা আক্রান্ত হয়ে বর্তমানে তিনি রাজশাহী নগরীর সিঅ্যান্ডবি এলাকার বাসা থেকে চিকিৎসা নিচ্ছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ মারা যাওয়ার পর পাবনা-৪ আসনের (ঈশ^রদী-আটঘরিয়া) শূন্য পদের সংসদীয় নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন। সেই নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরিদুল ইসলাম। সেখানে তিনি গত মাসজুড়ে নির্বাচন নিয়ে কাজ করেছেন। এছাড়া ভোটার আইডি ও ন্যাশনাল আইডিসহ বিভিন্ন কাজের সাথে জড়িত ছিলেন। এসব কাজ করতে গিয়েই তার শরীরে জ¦র, গলাব্যথা, মাথাব্যথা ও গা ব্যথা শুরু হয়। সন্দেহ থেকে তিনি করোনা ভাইরাস পরীক্ষা করান। গত ২৯ অক্টোবর রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে তার নমুনা সংগ্রহ করা হয়। সেখানে তার করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে।

মুঠোফোনে ফরিদুল ইসলাম জানান, প্রথমদিকে তার শারীরিক অসুস্থতা ছিলো। বর্তমানে তিনি সুস্থ আছেন। বাসা থেকেই তার চিকিৎসা চলছে। তার সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

সানশাইন/০৬ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ০৬
১৯:৪৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত