Daily Sunshine

শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

Share

সানশাইন ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শনিবার গভীর রাতে তেলকুপি সীমান্তে এ ঘটনা ঘটে।

নিহতের নাম বাদশা (২২)। তিনি উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের মো. রফিকের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক জানান, রাত সাড়ে ১১টার দিকে নিহত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার তেলকুপি এলাকার সীমান্ত পিলার ৩এস ও ৪এস পিলারের মধ্য দিয়ে মাদক চোরাচালানি করছিলেন বাদশা এবং তার সহযোগীরা।

এ সময় ভারতের সবদেলপুর বিএসএফ সদস্যরা গুলি চালান। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই বাদশা মারা যান।

এদিকে রোববার সকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের মরদেহ কাঁটাতারের বেড়াসংলগ্ন বাংলাদেশ প্রান্তে একটি গর্তে পড়েছিল এবং ভারতীয় ভূখণ্ড থেকে বিএসএফ সদস্যদের লাশটি পাহারা দিতে দেখা গেছে।

এ ব্যাপারে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

সানশাইন/০৬ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ০৬
১৫:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত