Daily Sunshine

বাঘায় মাদ্রাসাছাত্রী অপহৃত, থানায় মামলা

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কলিগ্রাম এলাকা থেকে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। এ ঘটনায় হারুনুর রশিদ নামে এক যুবককে আসামী করে বাঘা থানায় একটি মামলা দায়ের করেছেন মেয়ের বাবা।

অভিযোগে জানা গেছে, ভোলাহাট বাহাদুরগঞ্জ এলাকার মাননু শেখের ছেলে হাফেজ হারুনুর রশিদ (২২) রাজশাহীর একটি মাদ্রাসায় পড়াশোনা করা অবস্থায় বাঘা উপজেলার কলিগ্রাম এলাকার ওই মাদ্রাসাছাত্রীর সাথে পরিচয় ঘটে। সেই পরিচয়ের সুত্র ধরে বৃহস্পতিবার রাতে নিজ বাড়ীর পাশ থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। অপহরণকারীসহ অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

সানশাইন/০৫ আগস্ট/এমওআর

সেপ্টেম্বর ০৫
১৪:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

রোজিনা সুলতানা রোজি : ভাদ্রে এসে যৌবনে ফিরেছে রাজশাহীর পদ্মা নদী। কতদিন আগে হাওয়ায় ঢেউয়ের নাচন ছিলো পদ্মার প্রবাহে তা প্রায় ভুলতেই বসেছিলো নদীপারের মানুষ। তবে এবার স্বরূপে ফিরে এসেছে এ নদী। এখন আবারো সেই যৌবনা পদ্মা। শ্রাবণ পেরিয়ে ভাদ্রে ফুলে-ফেপে উঠেছে এককালের যৌবনা প্রমত্তা পদ্মা। শরতের শুভ্র মেঘ আর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত