Daily Sunshine

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন রাজশাহী অঞ্চলের সাংবাদিকরা

Share

প্রেস বিজ্ঞপ্তি : করোনাকালিন পরিস্থিতিতে রাজশাহী বিভাগের সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সহায়তার চেক বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবাদিকদের ভালোবাসতেন। পারিবারিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সাংবাদিকদের ভালোবাসেন। এজন্য বর্তমান সরকার সাংবাদিকবান্ধব সরকার। করোনাকালীন সারাদেশের সাংবাদিকদের আর্থিক সহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী। এটি ভালোবাসার একটি দৃষ্টান্ত।
মেয়র আরো বলেন, এখন বাংলাদেশের সর্বত্রই দৃশ্যমান উন্নয়ন হচ্ছে। সাংবাদিকরা তাদের লিখনীর মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে দেশের মানুষের সামনে তুলে ধরবেন-সবাই সেটাই প্রত্যাশা করেন।
জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পিআইবির মহাপরিচালক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট এর ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল।
অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান খান আলম ও হাসান মিল্লাত এবং রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান। অনুষ্ঠানে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও নাটোরের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ২০০জন সাংবাদিকের প্রত্যেককে ১০ হাজার করে টাকার চেক প্রদান করা হয়।

সানশাইন/০৪ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ০৪
২০:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত