Daily Sunshine

ইউএনও’কে হত্যাচেষ্টায় বাদশার উদ্বেগ, জড়িতদের শাস্তি দাবি

Share

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে হত্যার চেষ্টা করায় উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি। তিনি জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

শুক্রবার এক বিবৃতিতে রাজশাহী-২ (সদর) আসনের এই সংসদ সদস্য বলেন, সরকারি কাজ করতে গিয়ে পদস্থ কর্মকর্তারা অনেক সময় হুমকি পান, হামলার শিকার হন। তবু তারা রাষ্ট্রীয় দায়িত্ব পালন করেন। তাই রাষ্ট্রের পক্ষ থেকে তাদের নিরাপত্তাও নিশ্চিত করা প্রয়োজন। রাতে বাসায় ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর যেভাবে হামলা চালানো হয়েছে তা উদ্বেগজনক।

জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তিনি বলেন, আইনের ফাঁক দিয়ে অনেক অপরাধী বেরিয়ে যান। এই ধরনের অপরাধীরা যেন কোনভাবেই শাস্তি এড়িয়ে যেতে না পারে। এদের শাস্তি নিশ্চিত করতে হবে। পাশাপাশি সরাসরি হামলাকারীদের সঙ্গে আর কেউ জড়িত আছে কি না তা খুঁজে বের করতে হবে।

সানশাইন/০৪ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ০৪
২০:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত