Daily Sunshine

বাগমারায় আওয়ামীলীগ নেতার হামলায় মাথা ফাঁটলো আরেক নেতার

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারার কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেনের উপর হামলা চালিয়েছে ইউনিয়নে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব(৩৫) ও তার ভাই টিপু(৩০)। হামলায় আমজাদ হোসেনের মাথা ফেটে যায় ও শরীরের বিভিন্ন স্থানে তাকে হাতুড়ী দিয়ে পেটানো হয় বলে অভিযোগ করা হয়। এই ঘটনায় আমজাদের মেয়ে রিপা খাতুন বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার বাগমারা থানায় হাবিব ও টিপুর বিরুদ্ধে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বুধবার সকালের দিকে ইউপি সদস্য আমজাদ তার মেয়ে রিপা সহ ভ্যান যোগে কাচারীকোয়ালীপাড়ায় তার নিজ বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে হাবিব ও তার ভাই টিপু হাতুড়ি ও লাঠিসোটা নিয়ে তাদের গতিরোধ করে। পরের তারা আমজাদকে ভ্যান থেকে জোরপূর্বক নামিয়ে লাঠি ও হাতুড়ি দিয়ে পেটাতে থাকে। আমজাদের আত্ম চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে হাবিব তার ভাইকে নিয়ে সটকে পড়ে। পরে আশেপাশের লোকজন ও পথচারী মিলে আমজাদকে উদ্ধার করে প্রথমে বাগমারা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার তাকে রাজশাহী মেডিকেলে নিয়ে ভর্তি করে তার স্বজনরা।

এই ঘটনায় গতকাল বৃহস্পতিবার আমজাদের মেয়ে রিপা খাতুন বাদী হয়ে হাবিব ও তার ভাই টিপুর বিরুদ্ধে বাগমারা থানায় সন্ত্রাসী ও চাঁদাবাজীর অভিযোগে একটি মামলা দায়ের করেছে। তবে পুলিশ এখনও আসামীদের আটক করতে পারেনি। স্থানীয় কয়েকজন আওয়ামীলীগ নেতারা জানান, ইউপি সদস্য আমজাদ বিগত দিনে জেএমবি’র মদতদাতা ও বাংলা ভাইয়ের ঘনিষ্ট সহযোগি ছিল। সে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হওয়ায় টাকার বিনিময়ে কিছু বিএনপি জামায়াত ও জেএমবি ক্যাডারকে আওয়ামীলীগে ঢুকানোর চেষ্টা চালায়।

এ নিয়ে হাবিবের সাথে তার বাকবিকন্ডা হলে গত ২০/২২ দিন আগে হাবিব তার উপর চড়াও হয়। ওই ঘটনায় আমজাদ হাবিবের বিরুদ্ধে বাগমারা থানায় একটি সাধারন ডাইরী করে। ওই জিডি’র প্রেক্ষিতেই ক্ষিপ্ত হয়ে হাবিব আবারও আমজাদের উপর হামলা চালায় বলে তাদের ধারনা। এ বিষয়ে হাবিবের মোবাইলে যোগাযোগ করা হলে তিনি প্রায় মন্তব্য করে জানান, আমজাদকে আমরাই ওয়ার্ড আওয়ামীলীগের নেতা বানিয়েছি। আজ সে টাকার বিনিময়ে জেএমবি’রর সদস্য ও জামায়াত বিএনপি’র লোক এনে আওয়ামীলীগ বানানোর পাঁয়তারা করছে।

এ বিষয়ে বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, ঘটনা যেটাই হোক আইন হাতে তুলে নিয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। মারপিটের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

সানশাইন/০৩ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ০৩
২০:০১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত