Daily Sunshine

মৃত্যুর দুই দিন আগেও সুশান্তের বাড়িতে ছিলেন রিয়া!

Share

সানশাইন ডেস্ক : যত দিন যাচ্ছে ততই রহস্য ঘনীভূত হচ্ছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে। কিন্তু এখনও তার মৃত্যুশোক থেকে বেরোতে পারেননি তার অনুরাগীরা।

মুম্বাই পুলিশ জানিয়েছে, আত্মঘাতী হয়েছেন অভিনেতা। যদিও অনুরাগীরা তা মানতে নারাজ। সুশান্তের মৃত্যুর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে বলে অনেকেই দাবি করেছেন। সুশান্তের বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দিকেও অভিযোগের তির উঠেছে।
সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে আাসায় জোর শোরগোল শুরু হয়েছে।

গত ৮ জুন কথা কাটাকাটি ও মনোমানিল্যের কারণে সুশান্ত সিং রাজপুতের বাড়ি ছেড়ে চলে যান রিয়া চক্রবর্তী। এমনটাই সব গণমাধ্যম থেকে সিবিআইকে জানিয়ে ছিলেন রিয়া। ৮ জুনের পর থেকে রিয়ার সঙ্গে সুশান্তের কোনো যোগাযোগ ছিল না বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

কিন্তু সুশান্তের মৃত্যুর আগে রিয়া চক্রবর্তী নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। বর্তমানে যে ভিডিও প্রকাশ্যে আসতে শুরু করেছে। যেখানে দেখা যাচ্ছে, ম্যাংগো কেক তৈরি করছেন রিয়া। সুশান্তের বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি একসঙ্গে সেই ভিডিও শেয়ার করেন। রিয়া এবং শ্রুতির ১২ জুনের ওই ভিডিও দেখে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে।

৮ জুনের পর যদি সুশান্তের সঙ্গে রিয়ার কোনও যোগাযোগ না থাকে, তাহলে ১২ জুন কীভাবে ওই ভিডিও প্রকাশ্য এল! সুশান্তের ফ্ল্যাটের মধ্যেই ম্যাংগো কেক হাতে নিয়ে ছবি তুলতে দেখা যায় রিয়া চক্রবর্তীকে। শ্রুতি মোদি এবং রিয়া চক্রবর্তীর ওই ভিডিও দেখে ফের সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে।

এদিকে মঙ্গলবার সকাল থেকেই মুম্বাইয়ের ডিআরডিও গেস্ট হাউজে রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী এবং মা সন্ধ্যা চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে সিবিআই। তবে রিয়াকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করা হয়নি। গত ৩ দিন ধরে টানা জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার অভিনেত্রীর বাবা-মাকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ শুরু করেছেন গোয়েন্দারা।

সানশাইন/০২ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ০২
২০:০৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত