Daily Sunshine

রাসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
সভায় রাসিকের আয় বৃদ্ধি ও ব্যয় সংকোচন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

 

এছাড়া সভায় জুলাই ১৯ হতে জুন-২০ পর্যন্ত প্রকৃত আয় ও ব্যয় নিয়ে আলোচনা, আরডিএ এর আবাসিক এলাকা পদ্মা আবাসিক, চন্দ্রিমা, পারিজাত, মহানন্দাসহ অন্যান্য আবাসিক এলাকায় আরডিএ’র প্লট নম্বর অনুযায়ী হোল্ডিং নম্বর খোলার বিষয়ে আলোচনা, অবৈধ ইউনিপোল, ওভারহেড ও বিলবোর্ড অপসারণ, মহানগরীতে বিভিন্ন এলাকায় নবনির্মিত ও নিমিতব্য বহুতল বাণিজ্যিক ভবন বাস্তবায়নের অগ্রগতি ও আর্থিক পরিস্থিতি পর্যালোচনাসহ বিবিধ বিষয়ে আলোচনা করা হয়।

সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম, অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সদস্য ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, সদস্য ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম, সদস্য ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুস সোবহান, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ.বি.এম. শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, মাননীয় মেয়রের একান্ত সচিব মোঃ আলমগীর কবির, নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, সদস্য-সচিব ও বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম খান, নির্বাহী প্রকৌশলী নুর ইসলাম তুষার, উপ-সচিব মোঃ তৈমুর হোসেন, ভেটেরিনারী সার্জন ডাঃ মোঃ ফরহাদ উদ্দিন প্রধান কর নির্ধারক মোঃ মঞ্জুরুল আলম, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ নিজামুল হোদা, ট্যাক্সেশন কর্মকর্তা (কর) ইমতিয়াজ আহম্মেদ শিমুল, ট্যাক্সেশন কর্মকর্তা (লাইসেন্স) মোঃ সারোয়ার হোসেনসহ বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সানশাইন/০২ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ০২
১৯:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত