Daily Sunshine

হাইটেক পার্ক পরিদর্শন শেষে বৃক্ষরোপণ করলেন এমপি বাদশা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে নির্মাণাধীন বঙ্গবন্ধু হাইটেক পার্কের কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন রাজশাহী-০২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে নিজের নির্বাচনি এলাকায় নির্মাণাধীন এই হাইটেক পার্ক পরিদর্শন করেন তিনি।

পরে মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে তথ্য-পপ্রযুক্তি বিভাগের উদ্যোগে এক লাখ বৃক্ষের চারা রোপণ কর্মসূচির আওতায় তিনি হাইটেক পার্কে বৃক্ষরোপণ করেন।
এ সময় ফজলে হোসেন বাদশা বলেন, হাইটেক পার্কে ইতোমধ্যে স্পেস বরাদ্দ শুরু হয়েছে। এটি চালু হওয়ার পর রাজশাহী হবে প্রযুক্তির নগরী। শিক্ষিত তরুণ-তরুণীদের জন্য খুলবে কর্মসংস্থানের দুয়ার। তাই দ্রুত সময়ের মধ্যেই যেন নির্মাণ কাজ শেষ হয় সে জন্য তিনি সব সময় হাইটেক পার্কের খোঁজখবর রাখছেন।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, রুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মির্জা মুহতাসিম বিল্লাহ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের রাজশাহী জেলা সভাপতি তপন কুমারসহ হাইটেক পার্কের প্রকৌশলী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সানশাইন/০১ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ০১
১৯:৫২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত