Daily Sunshine

বিভিন্ন রোগে আক্রান্ত ৬৯ জনের মধ্যে ৫০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৬৯ জন রোগীর মাঝে এককালীন অনুদান হিসাবে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মোট ৩৪ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে নগরভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন অনুদানের চেক বিতরণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার জনগণের কল্যাণে নানাবিধ কাজ করছে। পিছিয়ে পড়া মানুষদের সামাজিক নিরাপত্তা বলয়ের মধ্যে এনেছে সরকার। প্রধানমন্ত্রী নানা উদ্যোগ গ্রহণ করে অসহায় দুস্থ অসুস্থ মানুষকে অব্যাহতভাবে সহায়তা করে যাচ্ছেন।

রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয় রাজশাহীর উপ-পরিচালক, রাজশাহী মোছা: হাসিনা মমতাজ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহকারী পরিচালক (প্রশাসন) ড. আব্দুল্লাহ আল ফিরোজ, সহকারী পরিচালক (কার্যক্রম) বায়েজিদ হোসেন ওয়ারেসিন, সমাজসেবা অফিসার রেজিষ্ট্রেশন ড. মো: হামিদুল ইসলাম প্রমুখ।

সানশাইন/৩১ আগস্ট/ রোজি

আগস্ট ৩১
২০:৫৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত