Daily Sunshine

স্বামী ঝগড়া না করায় আদালতে ডিভোর্স চাইলেন স্ত্রী

Share

সানশাইন ডেস্ক : বোবার কোনো শত্রু নেই বহুকাল ধরে এই প্রবাদ সমাজে প্রচলিত ও প্রমাণিত। কিন্তু এবার তা ভুল প্রমাণিত হলো! কারণ স্বামী তার স্ত্রীকে এতটাই ভালোবাসেন যে কখনো তাকে বকাঝকা বা ঝগড়াঝাটি করেন না। আর এতেই স্ত্রী ভীষণ বিরক্ত। তাই স্বামীকে ডিভোর্স দেওয়ার জন‌্য আদালতে আবেদন করেন ওই নারী। উদ্ভট এই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

ওই নারীর বাড়ি উত্তরপ্রদেশের সম্বল জেলায়। দেড় বছর আগে তার বিয়ে হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে ওই নারী বলেন তিনি আমাকে অতিরিক্ত ভালোবাসেন। কখনো ঝগড়া করেন না। আমি ভুল করলেও সবসময় হাসিমুখে ক্ষমা করে দেন। আমি এমন জীবন চাই না। মাঝে মাঝে তর্ক-বিতর্ক করতে চাই। এই অতিরিক্ত ভালোবাসায় আমার দমবন্ধ লাগে। তাই বিচ্ছেদ চেয়েছি।

আদালত বিবাহবিচ্ছেদের কারণ শোনার পর হতবাক হয়েছেন এবং ওই নারীর পিটিশন খারিজ করে দিয়েছেন। আদালত বলেছেন—ওই নারী অবুঝের মতো আচরণ করছেন। কিন্তু তারপরও হাল ছাড়তে নারাজ ওই নারী। পরে স্থানীয় পঞ্চায়েতের শরণাপন্ন হন তিনি। কিন্তু এই উদ্ভট সমস‌্যা সমাধানে অপারগ বলে জানিয়েছে পঞ্চায়েত।

সানশাইন/২৫ আগস্ট/ রোজি

আগস্ট ২৫
১৯:৫০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত