Daily Sunshine

রেডক্রিসেন্ট সিটি ইউনিট ও রোটারিয়ানদের সাথে মেয়র লিটনের মতবিনিময়

Share

স্টাফ রিপোর্টার : রেডক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট ও রোটারিয়ানদের সাথে এক মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে নগর ভবনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় সভাপতির বক্তব্যে মেয়র বলেন, রক্তের অভাবে যাতে কারো জীবন চলে না যায়, সেজন্য সচেষ্ট থাকবে রেড ক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিট রক্তদান কেন্দ্র। রেড ক্রিসেন্টের কার্যক্রমকে আরো বেগমান করতে সহযোগিতা করবেন রোটারিয়ানরা। রাজশাহী বিভাগের মধ্যে একটি পুর্নাঙ্গ রক্তদান কেন্দ্র গড়ে তুলতে রাজশাহী সিটি কর্পোরেশন, রেড ক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিট ও রোটারিয়ানরা একযোগে কাজ করবেন।

সভায় অংশগ্রহণ করে বিভিন্ন গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, কার্যনির্বাহী সদস্য রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন, প্রফেসর মোঃ তানবিরুল আলম, কবি আরিফুল হক কুমার, ডাঃ এফএম এ জাহিদ ও ফিরোজা বেগম, সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ, রোটারিয়ান শামীম আহম্মেদ, রোটারিয়ান প্রদীপ মৃধা, রোটারিয়ান তারিকুল করিম, রোটারিয়ান মঞ্জুরুল আলম, রেড ক্রিসেন্টের শিফায়েত হোসেন, মোঃ মোশারফ আলী ও রাজশাহী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা.এম মুর্শেদ জামান মিঞা।

সানশাইন/২৫ আগস্ট/ রোজি

আগস্ট ২৫
১৯:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত