Daily Sunshine

রাজশাহীতে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। তার নাম আলীম উদ্দীন (৭০)। রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া গ্রামে তার বাড়ি।

রাজশাহী মেডিক্যল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা ১১টার দিকে মুক্তিযোদ্ধা আলীম উদ্দীন মারা যান।

তার নাতি মাসুম হোসেন জানান, করোনার উপসর্গ নিয়ে গত ১১ আগস্ট মুক্তিযোদ্ধা আবদুল আলীমকে ভর্তি করা হয়। এরপর নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। সোমবার সেখানেই তিনি মারা গেলেন।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, মুক্তিযোদ্ধা আলীম উদ্দীনের মৃত্যুর বিষয়টি কোয়ান্টাম ফাউন্ডেশনকে জানানো হয়েছে। তাদের স্বেচ্ছাসেবকরা স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের ব্যবস্থা করছেন।

সানশাইন/২৪ আগস্ট/ রোজি

আগস্ট ২৪
১৯:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত