Daily Sunshine

করোনায় ক্ষতিগ্রস্থ ৫০০পরিবারকে খাদ্য সহায়তা দিলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসে (কোভিড-১৯) রাজশাহী মহানগরীর ক্ষতিগ্রস্থ ৫০০ পরিবারকে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার বিকেলে রাজশাহী কলেজিয়েট স্কুল এ্যান্ড কলেজে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট সামাজিক দূরত্ব মেনে এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, যেকোন দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ায় রেড ক্রিসেন্ট। এরই ধারাবাহিকতায় আজও খাদ্য সহায়তা নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।

মেয়র আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় ক্ষতিগ্রস্থ মানুষকে খাদ্য সহায়তা, অর্থসহ বিভিন্নভাবে সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। প্রধানমন্ত্রী আমাদের দফায় দফায় খাদ্য সহায়তা পাঠিয়েছেন, আমরা সেগুলো মানুষের মাঝে বিতরণ করেছি। এছাড়া সমাজের বিত্তবানদের সহযোগিতায় রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিপুল সংখ্যক মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, যাতে তিনি এভাবেই আজীবন মানুষের সেবা করে যেতে পারেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, সদস্য প্রফেসর তানবিরুল আলম, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর ড.মোহা. মোকবুল হোসেন ও ডা. এফএএম জাহিদ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটির সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ। রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা সামাজিক দূরত্ব ও শৃঙ্খলা বজায় রাখতে সহায়তা করেন।
উল্লেখ্য, খাদ্য সামগ্রীর মধ্যে ছিল সাড়ে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি সুজি।

সানশাইন/২৩ আগস্ট/ রোজি

আগস্ট ২৩
১৯:০৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত