Daily Sunshine

মায়ের পাশ থেকে নিখোজ শিশুর লাশ মিললো পানিতে

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় আব্দুল্লাহ (৭) নামের এক শিশু নিখোঁজের একদিন পর রাজবাড়ির শিবচৌকি (পুকুর) থেকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুল্লাহ উপজেলার রামজীবনপুর গ্রামের ডাউলমিল শ্রমিক বরজাহান আলীর দ্বিতীয় স্ত্রীর ছেলে।

শিশুর মা সুমি বেগম বলেন, শনিবার (২২ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে আমি ছেলেকে নিয়ে পুঠিয়া সদরে আসছিলাম। আর ছেলে আমার সাথে পেছনে হেঁটে আসছিল। এক সময় আমি পৌরসভা কার্যালয়ের সামনে এসে দেখি সে সাথে নেই। এরপর থেকে অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাইনি।

রোববার সকালে এলাকার লোকজন রাজবাড়ির শিবচৌকিতে ছেলের লাশ ভেসে থাকতে দেখে আমাদের খবর দেন।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, রাজবাড়ির পুকুর থেকে শিশুর লাশ উদ্ধারের বিষয়টি আমরা শুনেছি। ঘটনা স্থলে পুলিশের তদন্তদল পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সানশাইন/২৩ আগস্ট/এমওআর

আগস্ট ২৩
১৩:১৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত