Daily Sunshine

রাজশাহীতে ড্রেনে ভাসা টাকা কুড়াতে মানুষের ভিড়

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ড্রেনে ভেসে যাওয়া টাকা কুড়োচ্ছেন মানুষরা। ড্রেনের ময়লা পানিতে ভেসে যাওয়া টাকা পাচ্ছেন তারা। সেখানে উৎসুক মানুষের ভিড় জমে গেছে। তাদের কেউ পাচ্ছেন ৫০০ টাকার নোট, কেউ পাচ্ছেন ১০০ টাকা, কেউ পাচ্ছেন ২০, ১০ কিংবা ৫ টাকার নোট। ঘটনাটি ঘটছে রাজশাহী রেলওয়ে অফিসার্স মেস ভবনের সামনে।তবে টাকা পাওয়া লোকের সংখ্যা খুব কম। বেশিরভাগই উৎসুক জনতা।

তবে সচেতন মানুষরা বলছেন, কেউ ইচ্ছা করে রিওমার তৈরির জন্য টাকাগুলো ফেলা হয়েছে।

সরেজমিনে দেখা গেছে, বেশ কয়েকজন নিম্ন আয়ের মানুষ ড্রেনের ময়লা পানি মধ্যে নেমে টাকা কুড়োচ্ছেন। তাদের জিজ্ঞেস করে জানা গেল, তাদের কেউ কেউ ভোর থেকে ড্রেনের মধ্যে নেমে টাকা কুড়োচ্ছেন। তবে কিভাবে বিষয়টি ছড়িয়ে পড়েছে তা কেউ বলতে পারেন নি।আর যেসব টাকা পাওয়া গেছে সেসব মনে হচ্ছে খুব বেশি আগে ফেলা হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কে বা কারা নিজেদের অনিয়ম রুখতে ড্রেনে টাকা ফেলে দিয়েছেন। সেখানে ১ হাজার, ৫০০, ১০০, ২০, ১০ এবং ৫ টাকার নোটও বিদ্যমান ছিল। টাকা ভাসয়ে দেখে প্রথমে একজন এবং পরে অনেক খেটে খাওয়া মানুষ নেমে পড়েন ড্রেনে।

সানশাইন/২২ আগস্ট/ রোজি

আগস্ট ২২
১৯:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত