Daily Sunshine

ভারত-পাকিস্তান সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ৫

Share

সানশাইন ডেস্ক : পাঞ্জাবে ভারত-পাকিস্তান সীমান্তে ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) গুলিতে পাঁচ অনুপ্রবেশকারী নিহত হয়েছে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এদিকে, বিএসএফ জানিয়েছে, শনিবার ভোর পৌঁনে ৫টার দিকে তারণ তারাণ জেলার খেমকরনে ভারত-পাকিস্তান সীমান্ত দিয়ে ৫ অনুপ্রবেশকারী ভারতে ঢোকার চেষ্টা করছিল।

সেসময় বিএসএফের টহলদারি দল অনুপ্রবেশকারীদের দেখতে পায়। সঙ্গে সঙ্গে তারা সতর্ক হয়ে যায়। বিএসএফের দাবি, টহলদারি দলটিকে দেখামাত্রই এলোপাতারি গুলি চালাতে শুরু করে অনুপ্রবেশকারীরা।

দু’পক্ষের মধ্যে ব্যাপক গুলি বিনিময় হয়। আত্মরক্ষায় বিএসএফ জওয়ানরা গুলি ছুড়লে পাঁচ অনুপ্রবেশকারীর মৃত্যু হয়েছে বলে বিএসএফের পক্ষ থেকে দাবি করা হয়েছে। গোলাগুলির পর পুরো এলাকা ঘিরে তল্লাশি চালাচ্ছেন জওয়ানরা।

সানশাইন/২২ আগস্ট/এমওআর

আগস্ট ২২
১৩:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত