Daily Sunshine

বাংলাদেশের দায়িত্ব ছাড়লেন ম্যাকেঞ্জি

Share

সানশাইন ডেস্ক : বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্বে আর থাকছেন না নিল ম্যাকেঞ্জি। পারিবারিক কারণে পদত্যাগ করেছেন সাবেক এই দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। বিসিবি অবশ্য তাকে ভবিষ্যতে পাওয়ার আশা ছাড়ছে না বলে জানালেন বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

সামনে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরে অবশ্য এমনিতেই থাকার কথা ছিল না ম্যাকেঞ্জির। তবে বৃহস্পতিবার পদত্যাগপত্র পাঠিয়ে তিনি জানিয়ে দিয়েছেন, দায়িত্বেই আর থাকতে চান না।

২০১৮ সালের জুলাইয়ে বাংলাদেশের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব নিয়েছিলেন ম্যাকেঞ্জি। খুব দ্রুতই তিনি প্রমাণ করেন কার্যকারিতা। লিটন দাসের ব্যাটিংয়ের উন্নতির পেছনে তার অবদান অনেক। এছাড়াও তামিম ইকবাল, মাহমুদউল্লাহসহ দলের আরও অনেক ক্রিকেটার ও দল সংশ্লিষ্টরা নানা সময়ই তার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন।

শুধু সীমিত ওভারের ক্রিকেটের জন্যই বাংলাদেশের দায়িত্ব নিয়েছিলেন ম্যাকেঞ্জি। বিসিবি তাকে সব সংস্করণেই চেয়েছে বারবার, তবে পরিবারকে সময় দেওয়ার জন্য কখনোই এত বেশি দায়িত্ব নিতে চাননি তিনি। বোর্ডের অনুরোধে গত বছর ভারত সফরে অবশ্য টেস্টের সময় তাকে পেয়েছিল দল।

পদত্যাগের কারণ জানিয়ে ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে ম্যাকেঞ্জি বলেছেন পরিবারকে সময় দেওয়ার ব্যাপারটিই।

“হ্যাঁ, পদত্যাগ করেছি আমি। একমাত্র কারণ, পরিবার থেকে দূরে থাকতে চাই না। কোভিড পরিস্থিতি, এরকম সূচি ও সব সংস্করণে কাজ করাৃপরিবার থেকে যে সময়টুকু দূরে থাকতে হবে, তা একটু বেশিই।

সানশাইন/২১ আগস্ট/ রোজি

আগস্ট ২১
২০:২৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত