Daily Sunshine

ভয়াল ২১ আগস্ট নিহতদের স্মরণ করলো রাজশাহী আওয়ামী লীগ

Share

স্টাফ রিপোর্টার : প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে ২১ আগস্ট নিহতদের স্মরণ করেছে রাজশাহী আওয়ামী লীগের নেতাকর্মীরা। শুক্রবার বেলা ১১টার দিকে নগরের কুমারপাড়া দলীয় কার্যালয়ের সামনে ২১ আগস্ট নিহতদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় দলটি নেতাকর্মীরা। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, সাবেক যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাড. আসলাম সরকার প্রমুখ।

এদিকে ভয়াল গ্রেনেড হামলা দিবসে তীব্র নিন্দা ও প্রতিবাদসভা করেছে রাজশাহী জেলা আওয়ামী লীগ। শুক্রবার রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। কর্মসূচির মধ্যে ছিল প্রতিবাদসভা, আইভি রহমানসহ শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও দোয়া মাহফিল ।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার সভাপতিত্বে সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু।
জেলার উপজেলা পর্যায়েও দিবসটি উপলক্ষে স্মরণসভা ছাড়াও বিভিন্ন কর্মসূচি পালন করে স্থানীয় আওয়ামী লীগ।

সানশাইন/২১ আগস্ট/এমওআর

আগস্ট ২১
১৪:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত