Daily Sunshine

নাটোরে স্বামীর সম্মতিতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

Share

সানশাইন ডেস্ক : নাটোরের গুরুদাসপুর উপজেলায় গতকাল মঙ্গলবার এক তরুণের বিরুদ্ধে বড় ভাইয়ের সম্মতিতে ভাবিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রাতেই ওই তরুণ ও তাঁর ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

থানা-পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে দুই সন্তানকে নিয়ে স্বামীর সঙ্গে ঘুমিয়ে পড়েন ওই গৃহবধূ। একপর্যায়ে ওই তরুণ ঘরে ঢুকে তাঁকে ধর্ষণ করেন। এ সময় ওই গৃহবধূ ডাকাডাকি করলেও তাঁর স্বামী সাড়া দেননি। পরে রাতেই স্বামী ও দেবরের বিরুদ্ধে মামলা করেন তিনি। আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা আরিফা আফেরোজ বানু বলেন, ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। আগামীকালের মধ্যে রিপোর্ট পাওয়া যেতে পারে। তখন ধর্ষণের বিষয়টি বোঝা যাবে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, রাতেই অভিযান চালিয়ে ওই দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা অপরাধ স্বীকার করেছেন।

সানশাইন/১৯ আগস্ট/ রোজি

আগস্ট ১৯
১৯:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত