Daily Sunshine

‘নবাব এলএলবি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি

Share

সানশাইন ডেস্ক : ‘নবাব এলএলবি’ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে দেখা যাবে মাহিয়া মাহিকে। এরইমধ্যে ছবিটি চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। রবিবার দিবাগত রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে মাহি দুটি ছবি শেয়ার করেন। একটিতে দেখা যায় ‘নবাব এলএলবি’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করছেন। সঙ্গে আছেন পরিচালক অনন্য মামুন। অন্য ছবিতে তাদের সঙ্গে রয়েছেন আরেক নায়িকা অর্চিতা স্পর্শিয়া।

‘নবাব এলএলবি’ছবির ‘স্ক্রিপ্ট ডক্টর’ হিসেবে আছেন দীপংকর দীপন। চলতি মাসের শেষ দিকে ‘নবাব এলএলবি’র শুটিং শুরু হতে যাচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা।

এর আগে ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন শাকিব ও মাহি। এর পর মাহির ‘দবির সাহেবের সংসার’-এ ক্যামিও রোলে শাকিবকে অল্প সময়ের জন্য দেখা যায়।

সানশাইন/১৭ আগস্ট/ রোজি

আগস্ট ১৭
২০:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত