Daily Sunshine

সুশান্তকে ওঝার কাছে নিয়ে গিয়েছিলেন রিয়া

Share

সানশাইন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য তদন্তে রোজ নতুন নতুন নাম উঠে আসছে। আর তাঁরা প্রত্যেকেই কোথাও না কোথাও এ বলিউড তারকার মৃত্যুর রহস্যের সঙ্গে জড়িয়ে। কেসটির সঙ্গে এবার এক আধ্যাত্মিক গুরু বা ওঝার নাম উঠে এল। মানসিক অবসাদ দূর করার জন্য এ গুরুর শরণাপন্ন হয়েছিলেন সুশান্ত। আর এ আধ্যাত্মিক গুরুর কাছে তাঁকে নিয়ে গিয়েছিলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী।

মুম্বাইয়ের কাছে এক আধ্যাত্মিক থেরাপিস্টের কাছে সুশান্ত তাঁর মানসিক রোগের চিকিৎসা করাচ্ছিলেন। গত বছর নভেম্বরে এ বলিউড নায়ক চিকিৎসার জন্য সেখানে যান। পরপর দুই দিন সেখানে গিয়েছেন তিনি। সুশান্তকে এ আধ্যাত্মিক গুরুর সঙ্গে পরিচয় করিয়েছিলেন রিয়া। এ আধ্যাত্মিক থেরাপিস্টও জানিয়েছেন, তিনি সুশান্ত ও তাঁর প্রেমিকা রিয়ার সঙ্গে দেখা করেছিলেন। গত বছর ২২ ও ২৩ নভেম্বর সুশান্ত ও রিয়ার সঙ্গে তাঁর সাক্ষাত হয়েছিল বলে জানান এ তান্ত্রিক। এ আধ্যাত্মিক থেরাপিস্টের দাবি, ২২ নভেম্বর তিনি সুশান্তের চিকিৎসা করেছিলেন। আর এ বলিউড তারকা মানসিকভাবে অনেকটাই সুস্থ বোধ করেছিলেন। ২৩ নভেম্বর তিনি সুশান্ত ও রিয়ার সঙ্গে মধ্যাহ্ন ভোজন করেছিলেন বলে জানিয়েছেন। এ আধ্যাত্মিক গুরু আরও বলেন যে রিয়াই তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন। আর রিয়া তাঁকে বলেছিলেন যে সুশান্ত মানসিক অবসাদে ভুগছেন। তিনি বলেন যে রিয়া তাঁকে গুগলের সাহায্যে খুঁজে বের করেছিলেন। বান্দ্রা থানা থেকে এ আধ্যাত্মিক গুরুকে ডেকে পাঠানো হয়েছিল। কিন্তু ৭০ বছরের বৃদ্ধ এ থেরাপিস্ট করোনার কারণে বাসার বাইরে পা রাখতে রাজি হননি। তাই তিনি তাঁর বয়ান রেকর্ড করে পুলিশ স্টেশনে পাঠিয়ে দেওয়ার কথা বলেছেন। এ আধ্যাত্মিক গুরুর বিরুদ্ধে ‘কালো জাদু’র অভিযোগ উঠলে তিনি সেটিকে ‘সাদা ম্যাজিক’ বলে আখ্যা দেন।

এর আগে জানা গিয়েছিল যে সুশান্তের বাসায় তান্ত্রিকের যাতায়াত ছিল। আর এ তান্ত্রিক পূজাপাঠ ছাড়াও সুশান্তের চিকিৎসা করতেন। সুশান্তের মৃত্যুর দুই মাস অতিক্রান্ত হয়ে গেছে, কিন্তু ইডি ও সিবিআইয়ের দল কেউই এখনো সেভাবে রহস্যের কিনারা করে উঠতে পারেনি।

সানশাইন/১৭ আগস্ট/ রোজি

আগস্ট ১৭
১৯:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত