Daily Sunshine

সিঙ্গাপুরে ৪ বাংলাদেশি গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : অভিবাসন সংক্রান্ত অপরাধের কারণে চার বাংলাদেশি ও সিঙ্গাপুরের এক নাগরিককে গ্রেফতার করেছে দেশটির অভিবাসনবিষয়ক কর্তৃপক্ষ ইমিগ্রেশন অ্যান্ড চেকপয়েন্টস অথরিটি (আইসিএ)।

আইসিএ ১৭ আগস্ট এক বিবৃতিতে জানিয়েছে, গ্রেফতার পাঁচজনের মধ্যে একজন সিঙ্গাপুরের ও চারজন বাংলাদেশি নাগরিক। তাদের বয়স ২৫ থেকে ৫৭ বছরের মধ্যে। অতিরিক্ত কর্মচারী নিয়োগের অপরাধে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে, ভিসা মেয়াদোত্তীর্ণ হওয়ার পরও তারা সিঙ্গাপুরে অবস্থান করছেন এবং অভিবাসনবিরোধী অপরাধের সঙ্গে যুক্ত এমন কাজ করার কারণে তাদের গ্রেফতার করা হয়েছে।

গত বৃহস্পতিবার আইন প্রয়োগকারীরা যখন অভিযান পরিচালনা করে, তখন এসব ব্যক্তি ক্লিনিং সার্ভিস বা পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করছিলেন। তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে আইসিএ। দোষী সাব্যস্ত হলে তাদের কমপক্ষে ছয় মাসের জেল অথবা সর্বোচ্চ দুই বছরের জেল দেওয়া হতে পারে। সঙ্গে জরিমানা করা হতে পারে ৬ হাজার ডলার।

সানশাইন/১৭আগস্ট/ রোজি

আগস্ট ১৭
১৯:৩৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত