Daily Sunshine

তানোরে নিখোঁজ অবসরপ্রাপ্ত বিডিআর সদস্যের খোঁজে মাটি খুঁড়ে অভিযান

Share

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে নিখোঁজ অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য আবুল কাশেমকে (৭০) খুঁজতে তানোরের দ্বিতীয় স্ত্রীর বাড়ির মেঝে খুঁড়ে লাশ উদ্ধারের চেষ্টায় নেমেছে পুলিশ। এর আগে আবুল কাশেমের দ্বিতীয় স্ত্রী ফাতেমাকে (৩২) ঢাকা সাভার থেকে গ্রেফতার করে সিআইডি।

সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত ঘটনাস্থল তানোর পৌর এলাকার তালন্দ সোমাসপুর গ্রামে ফাতেমার বাড়ির দুই ঘরের মেঝে খুড়ে কোন আলামন পাইনি। বাড়ির মেঝেতে আবুল কাশেমকে পুতে রাখা হয়েছে এমন সন্দেহ সিআইডিসহ পুলিশ ওই পরিত্যক্ত বাড়ির মেঝে খুড়েন। দুই বছর যাবত ওই বাড়ি কেই থাকে না। বাড়ি তালা বদ্ধ অবস্থায় ছিলো।
পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালে আবুল কাশেমের বড় বউয়ের ছেলে কমল বাদি হয়ে তার পিতাকে গুম করা হয়েছে মর্মে ফাতেমাকে আসামি করে রাজশাহী কোর্টে মামলা দায়ের করেন বলে । সেই মামালা তানোর থানায় ২০১৯ সালে ১৫ নভেম্বর রেকর্ড করা হয়। মামলাটি থানা পুলিশ রাজশাহী সিআইডিতে পাঠিয়ে দেয়। রাজশাহী সিআইডি (এসআই) আল-মামুন মামলাটি তদন্ত শুরু করেন।
জানা গেছে, আবুল কাশেম গোদাগাড়ীর উজানপুর এলাকার বাসিন্দা। তিনি ২০০৩ সালে চাকুরি থেকে অবসরে যান। ২০০৫ সালে দ্বিতীয় বিয়ে করেন, তানোরের তালন্দ সমাসপুর গ্রামের ফাতেমাকে। তাদের আট বছরের একটি সন্তান রয়েছে। ২০১৮ সালের মার্চ মাসে নিখোঁজ হন আবুল কাশেম।
আর আবুল কাশেম নিখোঁজ হওয়ার পরে দ্বিতীয় স্ত্রী ফাতেমা ঢাকায় চলে যান। ফাতেমা সেখানে গার্মেন্সে কাজে লাগে। গত শুক্রবার সিআইডি তাকে ঢাকা থেকে আটক করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ি তানোরের তালন্দ সমাসপুর এলাকার ফাতেমার বাড়িতে অভিযান চালান। কিন্তু সিআইডিকে ভুল তথ্য দেন ফাতেমা।
মামলার বাদি কমল বলেন, আমার সন্দহে ছোট মা ফাতেমা বেমগ আমার পিতা আবুল কাশেমকে হত্যা করে গুম করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা রাজশাহী সিআইডি (এসআই) আল-মামুন বলেন, ফাতেমার কথা ভিত্তিতে আমরা তার পরিত্যক্ত বাড়ির দুটি ঘরের মেঝে খুড়ি। কিন্তু কোন আলামন পাইনি। ফাতেমা প্রচন্ড মিথ্যা কথা বলেন। তার কোন তথ্যের সাতে কাজের মিল পাচ্ছিনা। তবে এর শেষ দেখে ছাড়বো।
তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, সিআইডিতে মামলাটি তদন্ত চলছে। নিখোজ কাশেমের ছোট স্ত্রী ফাতেমাকে আটক করেছে। আটক ফাতেমা নিজের বাদি হয়ে তার স্বামীর নিখোজ হবার বিষয়ে ৬জনকে আসামী করে কোটে মামলা করেন। সেই মামলা চলতি বছরের এপ্রিল মাসে থানায় রেকড করা হয়। মামলাটি থানার (তদন্ত) ওসি আনোয়ার তদন্ত করছেন।

সানশাইন/১৭ আগস্ট/ রোজি

আগস্ট ১৭
১৯:১৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত