Daily Sunshine

পদ্মায় মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরল জেলে

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে পদ্মায় একটি নৌকায় মাছ ধরতে যায় ৩ জন জেলে । এ সময় এক জেলে নিখোঁজের ঘটনা ঘটে । এ ঘটনায় শরিফুল ইসলাম (১৯) নামের এক জেলে নিহত হয়েছে। অপর ২ জেলেকে জীবিত ফিরে এসেছে।

সোমবার ভোরে মাটিকাটা ইউনিয়নে হরিশংকরপুর এলাকার পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় শরিফুল ইসলামের লাশ উদ্ধার করে স্থানীয়রা। নিহত জেলে মাটিকাটা ইউনিয়নের ভাটোপাড়া ভাটা গ্রামের রবিউল ইসলামের ছেলে।স্থানীয় সূত্রে জানা গেছে, একটি মাছ ধরার নৌকা নিয়ে রবিবার রাতে পদ্মায় যায় ৩ জন জেলে। মাছ ধরতে ধরতে রাতে নৌকায় জাল আটকিয়ে গেলে জাল ছুটাতে নৌকা থেকে লাফ দেন শরিফুল ইসলাম। এরপর থেকেই সে নিখোঁজ হয়ে যায়। সোমবার সকালে হরিশংকরপুর এলাকায় একটি লাশ ভাসতে দেখে স্থানীয় জেলেরা উদ্ধার করে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নৌকায় মাছ ধরতে গিয়ে পদ্মা নদীতে ডুবে একজনের মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সানশাইন/১৭ আগস্ট/এমওআর

আগস্ট ১৭
১৩:১৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত