Daily Sunshine

নাটোরে গণধর্ষণের ঘটনায় প্রেমিকসহ গ্রেপ্তার ৪

Share

নাটোর সংবাদদাতা : নাটোরে বিয়ের প্রলোভনে এক গার্মেন্টস কর্মিকে ডেকে নিয়ে গণধর্ষণ ঘটনায় জড়িত প্রেমিকসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গত দুদিন অভিযান চালিয়ে এই চার জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন গাড়ি চালক ও একজন হেলপার রয়েছে। গ্রেপ্তারকৃরা হলো শহরের হরিশপুর এলাকার সাদিক শেখের ছেলে সাদ্দাম (২৬), হানিফ-মন্ডলের ছেলে ফারুক মন্ডল (২৭),আব্দুল কাদেরের ছেলে রুবেল পাটোয়ারী (২৫) এবং সদর উপজেলার পাটুল গ্রামের বাসের চালক রাশেদ মিয়া (২৫)। ঢাকার একটি গার্মেন্টসে কর্মরত চাপাইনবাবগঞ্জ এলাকার ওই নারীকে গত ১৪ আগস্ট বিয়ের প্রলোভনে নাটোর শহরের হরিশপুর ইউনিয়নের রাজিবপুর এলাকায় ডেকে নিয়ে গণধর্ষণ করা হয়।

এরপরে ধর্ষিত ওই নারী পুলিশের দ্বারস্থ হলে পুলিশ গত দুই দিন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ওই চারজনকে গ্রেপ্তার করে। রোববার নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা এক এক প্রেস ব্রিফিংয়ে অপরাধীদের গ্রেপ্তারের বিবরণ দেন।

নিজস্ব কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা কদমতলি গ্রামের জবদুল হকের মেয়ে (২০) ঢাকায় একটি গার্মেন্টসে কাজ করতো। আরপি পরিবহনে যাতায়াতের পথে আরপি পরিবহনের চালক রাশেদুলের সাথে পরিচয় হয়। ওই গার্মেন্টস কর্মিকে প্রেমের জালে ফাঁসায় আরপি পরিবহনের হেলপার রাশেদুল।

এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখায় তাকে। বিয়ে করার কথা বলে ওই গার্মেন্টস কর্মিকে গত ১০ আগস্ট বৃহস্পতিবার নাটোরে ডেকে নেয় রাশেদুল। ওই দিন তাকে নলডাঙ্গা থানার পাটুল গ্রামে নিয়ে যায়। তাকে নিয়ে বেড়াতে যায় হালতিবিলের পাটুল এলাকায়। সেখানে তাদের চলাফেরায় স্থানীয় যুবকদের সন্দেহ হয়। তারা দু’জনকে ধরে জিজ্ঞাসাবাদ করতে থাকলে কৌশলে সেখান থেকে পালিয়ে যায় রাশেদুল।

পরে এলাকাবাসী সেখানকার একটি বাড়িতে আশ্রয় দেয় ওই নারীকে। পরদিন শুক্রবার সকালে তাকে একটি সিএনজি অটো রিকশায় তুলে নাটোরে পাঠিয়ে দেয় পাটুল এলাকার লোকজন। ওই গার্মেন্ট কর্মি হরিশপুর বাস টার্মিনালে এসে পৌছলে আবারো দেখা হয় সেখানে থাকা রাশেদুলের সাথে। কথার জালে ভুলিয়ে বাস চালক রাশেদুল শুক্রবার সারাদিন ওই নারীকে নিয়ে নাটোরের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে নিয়ে হরিশপুর এলাকার রাজিবপুর গ্রামের একটি নির্জন পরিত্যক্ত গরুর খামারে যায়। এসময় সেখানে আগে থেকেই অবস্থান নেয়া হেলপার সাদ্দাম, ফারুক ও রুবেল মেয়েটির সাথে থাকা ভ্যানেটি ব্যাগে রাখা নগদ ৫ হাজার টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

পরে রুবেল ও ফারুক ওই নারীকে মোটরসাইেকেলে তুলে বাসটার্মিনালের দিকে নিয়ে যায়। সেখানে লোকজন দেখে ওই নারী চিৎকার করে কান্না শুরু করলে দুই ধর্ষক মোটর সাইকেলসহ ওই নারীকে ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ মোটরসাইকেলসহ ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সদর হাসপাতালে চিকিৎসা ও প্রয়োজনীয় পরীক্ষা শেষে তাকে চাঁপাইনবাবগঞ্জ পাঠিয়ে দেয় পুলিশ।

এ ঘটনায় অভিযোগ নেয়ার পর থেকে অভিযানে নামে পুলিশ। মোটর সাইকেলের সূত্র ধরে শহরের হরিশপুর এলাকায় গোয়েন্দা অভিযান চালায় পুলিশ। দুদিন অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। মেয়েটি বাদী হয়ে নাটোর থানায় মামলা করলে গত ১৫ আগস্ট ফারুক ও রুবেল, সাদ্দামকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে রোববার সকালে চালক রাশেদ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতদের বাড়ি হরিশপুর বাইপাস, চেয়ারম্যান রোড ও রহিমকুড়ি এলাকায়। তারা এলাকার চিহ্নিত অপরাধি বলে জানায় পুলিশ। এ ঘটনার পেছনে আরো অনেকে জড়িত বলে ধারণা পুলিশের। পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ে হরিশপুর এলাকায় একটি অপরাধি চক্র গড়ে উঠেছে বলেও ইঙ্গিত দেন পুলিশ সুপার।

সানশাইন/১৬আগস্ট/এমইউ

আগস্ট ১৬
১৮:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত