Daily Sunshine

কনের সাজে অপু বিশ্বাস

Share

সানশাইন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা।

গত ১৩ আগস্ট কনে সাজতে রাজধানীর ধানমন্ডি এলাকার ড্রিমস হেয়ার অ্যান্ড বিউটি পার্লারে হাজির হয়েছিলেন অপু। সেখানে কনে সাজেন এই নায়িকা। কিন্তু হুট করে কেন কনে সাজলেন অপু বিশ্বাস?

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘ড্রিমস হেয়ার অ্যান্ড বিউটি পার্লারের ফটোশুট করতে কনে সাজতে হয়েছে। এর মাধ্যমে দীর্ঘ ছয় মাস পর কাজে ফিরলাম। করোনার কারণে দীর্ঘদিন কাজ করা হয়নি। দীর্ঘদিন পর কাজে এসে ভালোই লেগেছে। সানজিদা ইসলামের এই পার্লারটি বেশ পরিপাটি। এখানকার বিউটিশিয়ানরাও বেশ দক্ষ। সব মিলিয়ে ভালো লেগেছে।’

এই ফটোশুটের মাধ্যমে কাজে ফিরলেন ফ্যাশন ডিজাইনার গৌতম সাহা। তিনিও দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন। গৌতম সাহার কোরিওগ্রাফিতে ফটোশুটটি করেন মো. ফাহিম ইসলাম দ্বীপ।

অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। সিনেমা হল খুললেই এটি মুক্তি দেওয়া হবে বলে জানা যায়। এছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

এ সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

সানশাইন/১৬ আগস্ট/এমওআর

আগস্ট ১৬
১৪:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত