Daily Sunshine

টিভি দেখানোর লোভ দেখিয়ে চারঘাটে দুই শিশুকে ধর্ষণ

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট : রাজশাহীর চারঘাটে টিভি দেখানোর প্রলোভন দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ করেছে প্রান্তিক (২০) নামের এক যুবক। প্রান্তিক উপজেলার গোপালপুর এলাকার আবু আলীর ছেলে। পরে শিশু দুইটি তার মাকে ঘটনা জানালে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়। শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। এনিয়ে শনিবার রাতেই ধর্ষণের শিকার এক শিশুর পিতা বাদী হয়ে অভিযুক্ত প্রান্তিককে আসামী করে চারঘাট মডেল থানায় ধর্ষণের একটি মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু জানান, শনিবার বিকেলে গোপালপুর এলাকার মৃত আবু আলীর ছেলে প্রান্তিক (২০) প্রতিবেশী দুই শিশুকে টিভিতে কার্টুন দেখানোর লোভ দেখিয়ে তার নিজ ঘরে ডেকে নেয়। এসময় ওই শিশু দুইটিকে ধর্ষণ করে প্রান্তিক। পরে শিশু দুইটি অসুস্থ হয়ে পড়লে প্রান্তিক বাড়ীতে থেকে পালিয়ে যায়। এ ঘটনায় শিশু দুইটিকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের দুজনকেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

ওসি আরো বলেন, ঘটনাটি খুবই দু:খ জনক। ইতিমধ্যে আসামীকে আটক করতে মাঠে তৎপরতা শুরু করেছে পুলিশ। .দ্রুত সময়ের মধ্যেই আসামীকে আটক করা সম্ভভ হবে বলে জানান ওসি সমিত কুমার কুন্ডু।

সানশাইন/১৬ আগস্ট/ এমওআর

আগস্ট ১৬
১৩:০৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত