Daily Sunshine

তানোরে মাথাচাঁড়া দিচ্ছে বিশ্বাসঘাতকের দল: ফারুক চৌধুরী

Share

স্টাফ রিপোর্টার, তানোর: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে তানোর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন আনুষ্ঠানিক ভাবে পালন করেছে। উপজেলার গোল্লাপাড়া বাজার মাঠে ও মুন্ডুমালা ফজল আলী কলেজ মাঠে পৃথক ভাবে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরীর বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের আওয়ামী লীগের লোক মোস্তাক বাহিনী খুন করেছিল। তারা বঙ্গবন্ধুর কাছের লোক ছিলেন। বর্তমানে তানোরে আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক নৌকার সাথে বেঈমানী শুরু করেছে। তারা বন্ধবন্ধুর খুনি মোস্তাক বাহিনীর মতই কাজ করে যাচ্ছে। তারা সংগঠনের নেতা-কর্মীদেরও বিভক্ত করতে চাইছেন। কিন্তু তা হতে দেয়া যাবে না। তিনি আ’লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা শক্ত হাতে ওদের দমন করুন। পারলে ওদের লেজ কেটে দিন।

শনিবার সকালে তানোর ও মুন্ডুমালায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ সরকার ও মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা শরিফ খান, থানা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, সমাজ সেবক আবুল বাশার সুজন, আওয়ামী লীগ নেতা আহাদ মন্ডল, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, সোনিয়া সরদার, থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আহসানউল্ল্াহ স্বপন, থানা যুবলীগের সাধারণ সম্পাদক জোবায়ের ইসলাম।
এর আগে সকালে দিবসটি উপলক্ষ্যে তানোর উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে শহীদ মিনারের সামনে উপজেলা নিবার্হী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এমপি ওমর ফারুক চৌধুরী।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক মামুন আলাদা ভাবে ১৫ আগস্ট পালনের জন্য উপজেলা পরিষদ হল রুমে অনুমোতি চেয়ে আবেদন করে নির্বাহী অফিসারের দপ্তরে। অপরদিকে এমপির লোকজন একই স্থানে অনুমোতি চেয়ে আবেদন করেন। অবশেষে হলরুম ব্যবহারের জন্য কাউকে অনুমতি দেননি উপজেলা নির্বাহী অফিসার।

তবে এমপি লোকজন উপজেলা চত্বর বাদ দিয়ে দিবসটি পালন করলেও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক মামুন দিবসটি পালনের জন্য কোথাও অনুষ্ঠানের আয়োজন করেননি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী বলেন, অন্য কোন দিন আমরা বড় করে দিবসটি পালন করবো।

সানশাইন/১৫ আগস্ট/এমওআর

আগস্ট ১৫
২১:১৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত