Daily Sunshine

রংপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

Share

সানশাইন ডেস্ক : রংপুরের পীরগঞ্জ উপজেলার ধানখেত থেকে একজন অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার মিঠিপুর ইউনিয়নের মিঠিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ধানখেত থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত অটোরিকশা চালক গাইবান্ধার সাদুল্ল্যাপুর উপজেলার মীরপুর গ্রামের সাফায়েত আকন্দ (৩৬)। তাঁকে শ্বাসরোধ করে হত্যার পর অটোরিকশা নিয়ে পালিয়ে যান দুর্বৃত্তরা।

পীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মাসুমুর রহমান বলেন, সকালে ধানখেতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাঁর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত সাফায়েত আকন্দের স্ত্রী রুলি বেগমের উদ্ধৃতি দিয়ে পীরগঞ্জ পুলিশ জানায়, গতকাল বিকেলে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে তিনি বের হন। রাতে আর বাড়িতে ফেরেননি। আজ শনিবার সকালে তিনি জানতে পারেন, তাঁর স্বামীকে হত্যা করে ধান খেতের জমিতে ফেলে রাখা হয়েছে। এ ঘটনার রুলি বেগম পীরগঞ্জ থানায় অজ্ঞাতমানা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করেছেন। এই হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সানশাইন/১৫ আগস্ট/ রোজি

আগস্ট ১৫
১৯:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত