Daily Sunshine

বাঘায় চুরি করতে গিয়ে ধরা পড়লো দুই যুবক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় দিনে-দুপুরে বাড়ির প্রাচীর টপকে ভিতরে প্রবেশ করে চুরি করার সময় দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। চুরি করা নগদ টাকা, সোনার গহনাসহ অন্য মালামাল নিয়ে পালিয়ে গেছে আরও তিন যুবক।

শুক্রবার বিকেল ৪টায় উপজেলার চন্ডিপুর গ্রামের শিক্ষক জামালুর নূর তপনের বাড়িতে চুরির এ ঘটনা ঘটে। এ বিষয়ে মামলা দায়ের করেছেন তিনি।

দায়েরকৃত এজাহারে নগদ টাকা ও মালামাল চুরির অভিযোগ করা হয়েছে। এর মধ্যে রয়েছে, নগদ ৮০ (আশি) হাজার টাকা, ১লক্ষ ২০ হাজার টাকা মূল্যের ২ভরি ওজনের সোনার চেইন ১টি, ১হাজার ৫০০ টাকা মূল্যের ১ভরি ৯আনা ওজনের চান্দির নুপুর ২টা, ২ হাজার ৮০০ টাকা মূল্যের ২ভরি ১২ আনা ওজনের চান্দির চুড়ি ২টা, বিভিন্ন ব্রান্ডের ৩টা মোবাইল ফোন। আটক দুই যুবকের কাছ থেকে ২টা চান্দির নুপুর ও ২টা চান্দির চুড়ি উদ্ধার করেছে পুলিশ।

বাড়ির মালিক জামালুর নুর তপন জানান, শুক্রবার দুপুর ২টায় বাড়ির শয়ন কক্ষের দরজায় ও মূল গেটে তালা দিয়ে স্বপরিবারে তার এক আত্মীয়র বাড়িতে দাওয়াত খেতে যান। এদিন সোয়া ৪ টায় বাড়িতে ফিরে গেইটের তালা খুলে দেখেন ভেতর থেকে ছিটকানি লাগানো। এ অবস্থা দেখে বাড়ির পাশের লোকজনকে ডাকাডাকি শুরু করেন। প্রতিবেশিরা তার বাড়িতে পৌঁছা মাত্রই চোরেরা বাড়ির প্রাচীর টপকে পালাতে শুরু করে। এ সময় দুই যুবককে আটক করে জনতা।

তারা হলেন- উপজেলার বাজুবাঘা ইউনিয়নের বাজিতপুর গ্রামের জহুরুলের ছেলে জাকির হোসেন (১৮) ও বারখাদিয়া গ্রামের বাবুল ইসলামের ছেলে রাব্বি হোসেন (১৯)। তাদের জিজ্ঞাসাবাদে পলাতক যে ৩ জনের নাম বলেছে, তারা হলো-সুমন, সৌরভ ও রনি। তারা বাড়ির ভেতরে প্রবেশ করে রুমের তালা ভেঙ্গে নগদ টাকা ও মালামাল চুরি করে।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারি অফিসার উপ পরিদর্শক নাজমুল হোসেন বলেন, গ্রেফতার ২জনকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। উদ্বেগজনক চুরির সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় নেওয়া হবে ।

সানশাইন/১৫ আগস্ট/ রোজি

আগস্ট ১৫
১৯:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত