Daily Sunshine

রাজশাহী অঞ্চলে একদিনে করোনা রোগি বাড়ল ১৭৭ জন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগের আট জেলার মধ্যে পাঁচ জেলায় গত ২৪ ঘণ্টায় ১৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময় বগুড়ায় একজন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এছাড়াও সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১০৮ জন।

শনিবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৩৫৪ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২০৮ জন এবং সুস্থ্য হয়েছেন ১০ হাজার ১৫ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।

ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৬১ জন, নওগাঁয় ২ জন, জয়পুরহাটে ২ জন, বগুড়ায় ৮৭ জন ও সিরাজগঞ্জে ২৫ জন। তবে চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও পাবনায় এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি।

তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৫ হাজার ৬৭৪ জন। এছাড়াও নগরীতে ২ হাজার ৯৪৭ জনসহ রাজশাহীতে ৩ হাজার ৯৭১ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৬৯ জন, নওগাঁয় ১ হাজার ২৮ জন, নাটোরে ৬৬৭ জন, জয়পুরহাটে ৮৩৭ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৭১১ জন ও পাবনায় ৮৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২০৮ জন। এর মধ্যে রাজশাহীতে ৩২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, বগুড়ায় ১২৫ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১০ হাজার ১৫ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ২১২, চাঁপাইনবাবগঞ্জে ৩৭২ জন, নওগাঁয় ৯১৭ জন, নাটোরে ২৯২ জন, জয়পুরহাট ২১৪ জন, বগুড়ায় ৪ হাজার ৪৮৭ জন, সিরাজগঞ্জ ৮১২ জন ও পাবনায় ৭০৯ জন।

সানশাইন/১৫ আগস্ট/এমওআর

আগস্ট ১৫
১৪:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত