Daily Sunshine

রাজশাহী বিভাগে ২০০ ছাড়াল করোনায় মৃতের সংখ্যা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ২০০ ছাড়িয়েছে। সর্বশেষ সোমবার বিভাগের বগুড়ায় তিনজন এবং চাঁপাইনবাবগঞ্জে একজনের মৃত্যু হওয়ায় এখন মোট মৃতের সংখ্যা ২০১ জন।

মঙ্গলবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, এ পর্যন্ত বগুড়ায় সর্বোচ্চ ১২২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া রাজশাহীতে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।

এর আগে সোমবার বিভাগে নতুন ১৬৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ৯০ জনের বাড়ি বগুড়ায়। এছাড়া রাজশাহীর ৫১ জন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নওগাঁর তিনজন, জয়পুরহাটের তিনজন, সিরাজগঞ্জের ১০ জন এবং পাবনার পাঁচজনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৫৬৭ জন। এর মধ্যে সর্বোচ্চ ৫ হাজার ৩৯২ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩ হাজার ৬৮৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪৯, নওগাঁয় এক হাজার দুইজন, নাটোরে ৬২৮, জয়পুরহাটে ৮১৯, সিরাজগঞ্জে ১ হাজার ৬০৯ জন এবং পাবনায় ৮৮০ জন শনাক্ত হয়েছেন।

এদিতে এখন পর্যন্ত বিভাগের ২৩৫ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে ১৯৬ জনেরই বাড়ি বগুড়ায়। এর বাইরে রাজশাহীর ১১ জন, নওগাঁর আটজন, নাটোরের ১৪ জন এবং সিরাজগঞ্জ ও পাবনার তিনজন করে ব্যক্তি করোনামুক্ত হয়েছেন।

রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ৯ হাজার ১৪৯ জন। এর মধ্যে রাজশাহীর ১ হাজার ৮৯১ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩০২ জন, নওগাঁর ৮৭৪ জন, নাটোরের ২৭৬ জন, জয়পুরহাটের ২১১ জন, বগুড়ার ৪ হাজার ১৮২ জন, সিরাজগঞ্জের ৭৫৩ জন এবং পাবনার ৬৬০ জন করোনামুক্ত হয়েছেন।

সানশাইন/১১ আগস্ট/এমওআর

আগস্ট ১১
১৩:১৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত