Daily Sunshine

বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষ থেকে ডাক্তারদের স্বাস্থ্য সুরক্ষা প্রদান

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় মরণব্যাধী করোনা সংক্রমণ মোকাবেলায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাওয়া ডাক্তার, নার্স ও ব্রাদারদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। সোমবার সকালে স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পক্ষ থেকে নির্বাহী অফিসার ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তার হাতে এসব উপকরণ তুলে দেন ।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা জানান, স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে সরকারী সুরক্ষা পোশাক সরবরাহের পাশাপাশি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির পক্ষ থেকে এর আগে তাঁর ভাই বাদল অত্র উপজেলায় কর্মরত ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের জন্য-ডিজিটাল থার্মমিটার, চোখে ব্যবহারের জন্য উন্নত মানের গগজ, মাস্ক, ফেস সেন্ড ও পিপিই পোশাক সরবরাহ করেন।
সর্বশেষ সোমবার ফের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে কর্মরতদের জন্য ৭৫ পিস পিপিই, ৪৫০পিচ হ্যান্ডগ্লোবস, ২ কার্টুন স্যানিটাইজার, ৯ পিচ ডিসটিলওয়াটার, ৮ পিচ গগলস ও ০৫ পিচ ফেসশিল্ড হস্তান্তর করেন। যাতে করে এই সংকট মুহুর্তে ডাক্তাররা এ অঞ্চলের রুগীদের সেবার মান বাড়াতে পারেন।

সানশাইন/১০ আগস্ট/ রোজি

আগস্ট ১০
১৯:০০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত