Daily Sunshine

রাজশাহীতে সাড়ে ৩ হাজার ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে নতুন করে আরও ৪০ জনের শরীরে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। রবিবার রাজশাহী মেডিক্যাল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। সোমবার এ তথ্য জানানো হয়।

এতে রাজশাহীতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ হাজার ৬১৪ জনে। এখন পর্যন্ত রাজশাহীতে এ রোগে মারা গেছেন ২৯ জন।
রাজশাহী মেডিক্যাল কলেজের উপাধ্যক্ষ ও মাইক্রোবায়োলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বুলবুল হাসান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রামেকের ল্যাবে কেবল রাজশাহীর ১৭৯টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৪০ জনের কোভিড-১৯ শনাক্ত হয়।

এদের মধ্যে ১২ জন রামেকে নমুনা দিয়েছিলেন। এছাড়া মহানগরীর বিভিন্ন এলাকার সাতজন এবং রাজশাহীর পুঠিয়ার দুইজন, পবার ছয়জন, মোহনপুরের চারজন, বাঘার সাতজন ও বাগমারা উপজেলায় দুইজনের করোনা শনাক্ত হয়েছে। এদিকে, রাজশাহীতে আক্রান্তদের মধ্যে ১ হাজার ৮৪১ জন সুস্থ হয়েছেন। আর মারা গেছেন ২৯ জন।

সানশাইন/১০ আগস্ট/ এমওআর

আগস্ট ১০
১৪:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত