Daily Sunshine

মেয়েদের জন্য খুলছে ক্রিকেটের দুয়ার

Share

সানশাইন ডেস্ক : ছেলেদের ঐচ্ছিক অনুশীলন চলাকালীন মেয়েদের মাঠে ফেরার অনুমতি দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) । আজ থেকে ঐচ্ছিক অনুশীলন শুরু করতে পারবেন রুমানা, সালমা, জাহানারারা।

ঈদের আগ থেকে জাতীয় দল ও পুলের ক্রিকেটাররা ব্যক্তিগত অনুশীলন করেছেন। ঈদের পর তাদের দল ভারী হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে মুশফিক, মাহমুদউল্লাহ, মুমিনুলরা অনুশীলনে নেমেছেন। তাদের দেখানো পথ ধরে এবার মাঠে ফিরতে যাচ্ছেন মেয়েরা।

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামসহ বগুড়া ও খুলনায় একক অনুশীলন করবেন নয় ক্রিকেটার।মিরপুরে অনুশীলন করবেন শামিমা সুলতানা, শারমিন সুপ্তা, জাহানারা আলম, নাহিদা আক্তার ও লতা মন্ডল। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক রুমানা আহমেদ ও সালমা খাতুনের অনুশীলন করার কথা। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলন করবেন খাদিজাতুল কুবরা ও শারমিন সুলতানা।

প্রত্যেকের সময় আলাদা করে বেঁধে দেওয়া হয়েছে। ফিটনেস ট্রেনিংয়ের পাশাপাশি ইনডোরে ব্যাটিং ও ইনডোরের আউটারে বোলিংয়ের জন্যও আলাদা করে রাখা হয়েছে সুনির্দিষ্ট সময়।

সানশাইন/১০ আগস্ট/এমওআর

আগস্ট ১০
১৩:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত