Daily Sunshine

আগামী ১৫ আগস্টের পর সব ট্রেন চালুর সিদ্ধান্ত

Share

সানশাইন ডেস্ক : আগামী ১৫ আগস্টের পর থেকে পর্যায়ক্রমে সব আন্তঃনগর ট্রেন চালু হবে। রোববার দুপুরে রেলের সি‌নিয়র তথ‌্য কর্মকর্তা শ‌রিফুল আলম এ তথ‌্য জা‌নিয়েছেন।

করোনার বিস্তার রো‌ধে গত ২৪ মার্চ আন্তঃনগর ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। ৬৮ দিন বন্ধ থাকার পর ৩১ মে সী‌মিত প‌রিসরে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু হয়। দুই দফায় ১৯‌টি আন্তঃনগর ট্রেন চালু করা হয়। স্বাস্থ‌্যবি‌ধি মানতে এসব ট্রেনে আসন সংখ‌্যার অ‌ধের্ক যাত্রী প‌রিবহন করা হচ্ছে। যাত্রীর অভাবে দু‌টি ট্রেন গত জুনে বন্ধ করা হয়। কৃ‌ষিপণ‌্য ও পশুবাহী বি‌শেষ লাগেজ ট্রেন চালানো হলেও, মেইল ও লোকাল ট্রেন এখনো বন্ধ রয়েছে।

রেল সূত্র জা‌নিয়েছে, ১৬ আগস্ট থেকে পর্যায়ক্রমে সব ট্রেন চালু করা হলেও আর দা‌ঁড়িয়ে যাত্রী নেবে না রেল। আসন সংখ‌্যা অনুযায়ী যাত্রী প‌রিবহন করা হবে। করোনা প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক না হওয়া পর্যন্ত আসনের অর্ধেক যাত্রী নেওয়া হবে। আগামী দুই এক‌দিনের ম‌ধ্যে এসব বিষয়ে সিদ্ধান্ত হবে।

সানশাইন/০৯ আগস্ট/  রোজি

আগস্ট ০৯
১৯:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত