Daily Sunshine

মোটরসাইকেলের জন্য কলেজ ছাত্র সানিকে গলাকেটে হত্যা

Share

স্টাফ রিপোর্টার : মোটরসাইকেলের জন্য রাজশাহীর পুঠিয়ার কলেজছাত্র সাইফ ইসলাম ওরফে সানিকে (২৪) হত্যা করা হয়। পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে গ্রেফতারের পর হক্যাকোন্ডের রহস্য উদঘাটন করেছে।

গ্রেফতার দুইজন হলো, পুঠিয়ার বানেশ্বর থান্দারপাড়া গ্রামের ইদল আলীর ছেলে মো. সাকিব (২৪) এবং একই গ্রামের মৃত খয়েরের ছেলে মো. সাগর (২৩)। এরা মাদকসেবী বলে জানিয়েছে পুলিশ।

শনিবার সকালে চারঘাট উপজেলার মাড়িয়া উত্তরপাড়া গ্রামের একটি কলাবাগানের পাশে সানির গলাকাটা লাশ পাওয়া যায়। তিনি পুঠিয়ার বানেশ^র থান্দারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সানি নাটোর এনএস কলেজে হিসাববিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

তাকে হত্যার ঘটনায় তার বাবা চারঘাট মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় সাকিবকে আসামি করা হয়। হত্যাকাণ্ডের আগের রাতে সাকিব নিহত সানিকে তার বাবার দোকান থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন। শনিবার দিবাগত রাতে পুলিশ চারঘাটের মৌগাছি এলাকা থেকে সাকিবকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে সাগরকেও গ্রেফতার করা হয়।

এ নিয়ে রবিবার দুপুরে রাজশাহী জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সেখানে তিনি জানান, নিহত সানির একটি ১০০ সিসির মোটরসাইকেল ছিল। মাদকসেবী সাকিব ও সাগর মাদকের টাকা জোগাড় করতে তার মোটরসাইকেলটি নিতেই সানিকে হত্যা করে। ডেকে নিয়ে যাওয়ার পর তারা ফেনসিডিলের সঙ্গে সানিকে ঘুমের ওষুধ খাইয়ে দেয়া হয়েছিল।

এরপর অচেতন হয়ে পড়লে তার গলা ও হাত-পায়ের রগ কেটে নির্মমভাবে হত্যা করা হয়। গ্রেফতারের পর আসামিরা এসব তথ্য দিয়েছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পুঠিয়ার বানেশ^র বাজারের একটি গ্যারেজ থেকে সানির মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে। আর সাকিবের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে মোটরসাইকেলের চাবি। এসপি জানান, গ্রেফতারের পর রবিবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সানশাইন/০৯ আগস্ট/ রোজি

আগস্ট ০৯
১৯:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত