Daily Sunshine

রাজশাহীতে মাস্ক বিতরণ করলেন এমপি বাদশা

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি রাজশাহীতে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন। করোনা মহামারিতে জনসচেতনতা গড়ে তুলতে রোববার সকালে রাজশাহী মহানগরীর হড়গ্রাম এলাকায় এক হাজার মাস্ক পিস বিতরণ করা হয়।

বাংলাদেশ যুবমৈত্রীর নগরীর রাজপাড়া থানা কমিটির সভাপতি মাসুম রেজা বিদ্যুতের মাস্কগুলো বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন ছাত্রমৈত্রী ও যুবমৈত্রীর প্রতিষ্ঠাকালীন সভাপতি ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। মাস্ক বিতরণের সময় তিনি তিনি করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

এ সময় ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলির সদস্য আবদুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দিন পান্না, সদস্য মোশাররফ হোসেন, আবদুল খালেক বকুল, মাসুম আক্তার অনিক, নগর যুবমৈত্রীর সহসভাপতি শাহারুল ইসলাম টিয়া, নগরীর এক নম্বর ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি আদিলুজ্জামান আদিল, দুই নম্বরের সভাপতি আবদুল কুদ্দুস টেবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন/০৯ আগস্ট/এমওআর

আগস্ট ০৯
১৩:১৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত