Daily Sunshine

বিয়েতে রাজি না হওয়ায় বোনকে গলা টিপে হত্যা

Share

সানশাইন ডেস্ক : নোয়াখালীর হাতিয়া উপজেলায় বিয়েতে রাজি না হওয়ায় কুলছুমা (২০) নামে এক কিশোরিকে গলাটিপে হত্যা করেছেন তার বড় ভাই শফি আলম। শনিবার সকালে পুলিশ নিহত কুলছুমার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। কুলছুমা ২ নং চানন্দী ইউনিয়নের রসুলপুর গ্রামের জিয়াউল হকের মেয়ে।

মোর্শেদ বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ আব্দুল হালিম ও স্থানীয়রা জানান, ঢাকায় এক যুবকের সাথে ছোট বোন কুলছুমার বিয়ে ঠিক করেন বড় ভাই শফি আলম।এ বিয়েতে অসম্মতি জানান কুলছুমা। এ নিয়ে শুক্রবার রাতে ভাইবোনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে শফি আলম কুলছুমার গলা টিপে ধরলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে কুলছুমার লাশ বাড়ির সামনে ডোবায় ফেলে রাখা হয়।
স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। বড় ভাই শফি আলমকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা প্রক্রিয়াধীন।

সানশাইন/০৮ আগস্ট/ রোজি

আগস্ট ০৮
২০:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত