Daily Sunshine

মান্দায় ব্রিজ থেকে ঝাঁপ দিয়ে কিশোর নিখোঁজ

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় আশিক (১৬) নামে এক কিশোর ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দেয়ার পর থেকে নিখোঁজ রয়েছে। শনিবার দুপুরে উপজেলার শিবনদের দুর্গাপুর ঘাটের ব্রিজে এ ঘটনা ঘটে। নিখোঁজ আশিক উপজেলার মান্দা ইউনিয়নের হাড়কিশোর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, হাড়কিশোর গ্রামের আশিক, আলম, সুমন, সৌরভ, আলআমিন ও রাসেল প্রতিদিনের মতো শনিবার দুপুরে নদীতে ঝাঁপ খেলার জন্য শিবনদের দুর্গাপুর ব্রিজে আসে। অন্য বন্ধুদের পাশাপাশি এক পর্যায়ে আশিকও ব্রিজের ওপর থেকে নদীতে ঝাঁপ দেয়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে।
সংবাদ পেয়ে মান্দা ও রাজশাহী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ কিশোর আশিককে উদ্ধারে অভিযান শুরু করেছে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ সংবাদ লেখা পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা থানার পরিদর্শক তদন্ত তারেকুর রহমান সরকার। ফায়ার সার্ভিসের সহযোগিতায় আশিককে উদ্ধারের চেষ্টা চলছে।

সানশাইন/০৮ আগস্ট/এমওআর

আগস্ট ০৮
১৯:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত