Daily Sunshine

রাজশাহীতে হাজার পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। আলাদা অভিযানে মোট এক হাজার পাঁচ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। র‌্যাব রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল শুক্রবার দিবাগত রাতে অভিযান দুটি পরিচালনা করে।

গ্রেফতার দুইজন হলো- জেলার চারঘাট উপজেলার রাওথা গ্রামের আকবর আলীর ছেলে মামুনুর রশিদ (২৬) ও রাজশাহী মহানগরীর কাটাখালি থানার চককাপাশিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে মো. রহিম (২০)। শনিবার সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানিয়েছে।

র‌্যাব জানায়, শুক্রবার রাতে চারঘাটের জয়পুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে ৪৪৫ পিস ইয়াবা বড়িসহ মামুনুর রশিদকে আটক করা হয়। এছাড়া একই রাতে চককাপাশিয়া এলাকায় অভিযান চালিয়ে ৫৬০ পিস ইয়াবা বড়িসহ রহিমকে আটক করা হয়। র‌্যাব জানিয়েছে, এ দুই যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা দুটি মামলা হয়েছে।

সানশাইন/০৮ আগস্ট/এমওআর

আগস্ট ০৮
১৪:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত