Daily Sunshine

সাংবাদিক মাসুমের চেহলাম অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার: দৈনিক সোনালী সংবাদের প্রয়াত প্রধান প্রতিবেদক তবিবুর রহমান মাসুমের চেহলাম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার এ নিয়ে পরিবারের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাদ আসর নগরীর হজরত শাহমখদুম (র.) জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে বাদ জুমা হেতেমখাঁ কবরস্থানে তবিবুর রহমান মাসুমের কবর জিয়ারত করা হয়। এছাড়া দুপুরে নগরীর পাঠানপাড়া এলাকায় তার বাড়ি থেকে গরীব-দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

হজরত শাহমখদুম (র.) জামে মসজিদে দোয়া ও মাহফিল পরিচালনা করেন মসজিদের সহকারী ইমাম হাফেজ রেজাউল করিম এবং মোয়াজ্জেম মাওলানা মোত্তালিব। এতে প্রয়াত সাংবাদিক মাসুমের আত্মীয়-স্বজন, পরিবারের সদস্য, সহকর্মী এবং স্থানীয় মুসল্লিরা অংশগ্রহণ করেন।

তবিবুর রহমান মাসুম প্রতিষ্ঠাকালীন সময় থেকেই সোনালী সংবাদে কর্মরত ছিলেন। তিনি অত্যন্ত ন্যায় ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ বেতারের রাজশাহী জেলা সংবাদদাতা ছিলেন। ক্রীড়াঙ্গনের সাংবাদিক হিসেবেও তার বিশেষ খ্যাতি ছিল। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের রাজশাহী শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

তবিবুর রহমান মাসুম সাংবাদিকতার পাশাপাশি কলেজে শিক্ষকতাও করতেন। করোনার উপসর্গ নিয়ে গত ২৮ জুন তিনি অকালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

সানশাইন/০৭ আগস্ট/ রোজি

আগস্ট ০৭
২০:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত