Daily Sunshine

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ডিজি করোনায় আক্রান্ত

Share

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ফসিউল্লাহ। বর্তমানে তিনি নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (৭ আগস্ট) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আকরাম-আল-হোসেন।

তিনি বলেন, অধিদপ্তরের মহাপরিচালক ফসিউল্লাহ কোভিড-১৯ পজিটিভ হয়ে বাসায় চিকিৎসাধীন আছেন। আমরা তার আশু সুস্থতার জন্য প্রার্থনা করছি।

এদিকে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের করোনা আপডেট সর্বশেষ তথ্যে জানা গেছে, করোনাভাইরাসে এ পর্যন্ত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৬৫৮ জন কর্মকর্তা-কর্মচারী, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১৬ জন মারা গেছেন। আক্রান্তদের মধ্যে শিক্ষক ৫০৪ জন, কর্মকর্তা ৮৪ জন, কর্মচারী ৪৮ জন এবং ২২ জন শিক্ষার্থী রয়েছেন।

সানশাইন/০৭ আগস্ট/ রোজি

আগস্ট ০৭
১৯:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত