Daily Sunshine

করোনায় কাল হলো শ্রমিক নেতা ফেরদৌস জামিল টুটুলের

Share

স্টাফ রিপোর্টার : সাবেক ছাত্রনেতা ও জাতীয় শ্রমিক ফেডারেশনের রাজশাহী জেলা শাখার সভাপতি অ্যাড. ফেরদৌস জামিল টুটুলের মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা তিনটায় ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

ফেরদৌস জামিল টুটুল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদকমণ্ডলির সদস্যও ছিলেন। ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনার উপসর্গ নিয়ে গত সোমবার ফেরদৌস জামিল টুটুল ও তার স্ত্রী ঢাকার ওই হাসপাতালে ভর্তি হন। এরপর নমুনা পরীক্ষা হলে তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। শারীরিক অবস্থা সংকটাপন্ন থাকায় ফেরদৌস জামিল টুটুলকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। সেখানেই তিনি মারা গেলেন।

ফেরদৌস জামিল টুটুলের বাড়ি রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকায়। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

সানশাইন/০৭ আগস্ট/ রোজি

আগস্ট ০৭
১৯:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত