Daily Sunshine

মহানন্দায় ডুবে যাওয়া শিশুর লাশ উদ্ধার

Share

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ভাসমান অবস্থায় মোসা. দিনা নামে ১২ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। শুক্রবার দুপুর ১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমগাছি থেকে উদ্ধার করা হয় শিশুটির লাশ।

মৃত দিনা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চৌহদ্দিটোলা মহল্লার আব্দুস সাত্তারের মেয়ে। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে নামোরাজারপুর এলাকায় মহানন্দা নদীতে গোসল করতে গিয়ে ডুবে যায় দিনা।

পুুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, দিনা চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নামোরাজারামপুর এলাকায় তার নানার বাড়িতে বেড়াতে যায়। গত বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে সে একা মহানন্দা নদীতে গোসল করতে গেলে ডুবে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করতে থাকে।

এদিকে, আজ শুক্রবার বেলা ১ টার দিকে নিমগাছি এলাকার নদীতে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে, স্থানীয়দের সহায়তায় শিশুটির মরদেহ উদ্ধার করে বলে জানান উপ-পুলিশ পরিদর্শক মো. নাজমুল হোসেন।

সানশাইন/৭আগস্ট/এমইউ

আগস্ট ০৭
১৮:১৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত