Daily Sunshine

রাসিকের নির্মাণাধীন বিভিন্ন বহুতল ভবনের কাজের অগ্রগতি নিয়ে সভা

Share

স্টাফ রিপোর্টার : পাবলিক প্রাইভেট পার্টনারশিপের (পিপিপি) আওতায় রাজশাহী সিটি কর্পোরেশনের বিভিন্ন বহুতল ভবনের নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে এই সভার সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় পাবলিক-প্রাইভেট পার্টনারশিপের (পিপিপি) আওতায় রাসিকের নির্মাণাধীন ১৬ তলা ‘সিটি সেন্টার’, আটতলা ‘স্বপ্নচূড়া প্লাজা’ ও আটতলা ‘দারুচিনি প্লাজাসহ অন্যান্য ভবন নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন নির্মাতা প্রতিষ্ঠানকে দ্রুত সময়ের মধ্যেই বহুতল ভবনগুলোর নির্মাণ কাজ শেষ করার তাগিদ দেন।

সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড সরিফুল ইসলাম বাবু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, মাননীয় মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, ভারপ্রাপ্ত প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ নূরে-ই-সাঈদ, বহুতল ভবন নির্মাতা প্রতিষ্ঠানের ফরিদ উদ্দিন, রুহুল আমিন, আব্দুল আওয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন/০৬ আগস্ট/এমওআর

আগস্ট ০৬
২০:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত